নারায়নগঞ্জে ৮ মাসেও শিশু রাইসাকে পুলিশ উদ্ধার করতে পারেনি : পরিবারের মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার সিএনজি চালক ফাহাদুল আলমের আঠারো মাসের ছোট্র শিশু মেয়ে রাইসা ইসলামকে নিখোঁজের আট মাসেও উদ্ধার করতে পারেনি ফতুল্লা থানা পুলিশ। নিখোঁজ মেয়ের সন্ধানের দাবিতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন ফাহাদুল আলম ও তার স্ত্রী সন্তানরা।
বৃহস্পতিবার (২ জুন) দুপুরে এই মানববন্ধন করা হয়। নিখোঁজের পর পরই ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন ফাহাদুল আলম যা বর্তমানে পিবিআইয়ে হস্তান্তর করা হয়েছে।
ফাহাদুল ইসলাম জানান, আমি সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করি। আমার পূর্ব পরিচিত আরেক সিএনজি চালক কাশেম একদিন রাজিয়া (১৮) নামের এক নারীকে নিয়ে এসে বলে সে অসহায় তাকে তোমাদের বাড়িতে কয়েকদিন রাখো। আমি তাকে আশ্রয় দেই। গত বছরের ১১ অক্টোবর বিকেলে সে আমার মেয়েকে নিয়ে মুড়ি খাওয়ার কথা বলে বাহিরে বের হয় এবং আমার মেয়েকে নিয়ে পালিয়ে যায়। নিখোঁজের আট মাস হলেও আমি এখনও আমার মেয়েকে পাইনি।
তিনি আরও জানান, পিবিআইতে মামলাটি আছে এখন। আমি এদিক ওদিক ঘুরছি। কাসেম ওই নারীকে দিয়ে আমার মেয়েকে অপহরণ করিয়েছে। পরে সেদিন রাতেই পুলিশ কাশেমকে ধরে নিয়ে যায়। আমরা একাধিক সিসিটিভি ফুটেজ দিয়েছি পুলিশকে যেখানে ওই নারী কাশেমের সঙ্গে কথা বলছে। ও সবকিছু জানে। পুলিশ বলে আপনি দেখে রাখেন। তারা ফুটেজ নেয়নি।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email