নারায়নগঞ্জে তালাকপ্রাপ্ত স্ত্রীকে আটকে রেখে ধর্ষণ : অভিযুক্ত গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : তালাকপ্রাপ্ত স্ত্রীকে কৌশলে পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় এনে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলেছে বলে অভিযোগ পাওয়া গেছে সাবেক স্বামী আলমগীর হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই আসাদুল্লাহ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন।
এরআগে এ ঘটনায় আসাদুল্লাহ র‌্যাব-৩ এর কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে সাবেক স্বামী অভিযুক্ত আলমগীরের ফুফুর বাড়ী থেকে ভুক্তভোগী (১৫) কে উদ্ধারসহ গ্রেফতার করে আলমগীর হোসেন (২২) কে। পরে রাতে তাদেরকে থানায় সোপর্দ করে র‌্যাব।
মামলায় বাদী আসাদুল্লাহ উল্লেখ্য করেন যে, গত আট মাস পূর্বে পটুয়াখালি জেলার গলাচিপা থানার কলাগাছিয়ার মোমিন চকিদারের পুত্র ও ঢাকার শ্যামপুর থানার করিমুল্লাবাগের রিপনের বাড়ীর ভাড়াটিয়া আলমগীর হোসেনের সাথে বাদীর বোনের পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে গত এক মাস পূর্বে বিবাহের বিচ্ছেদ হয়। গ্রেফতারকৃত আলমগীর ও তাদের বাড়ী একই এলাকায় হওয়ায় তার বোনকে নানা ভাবে বিরক্ত করে আসছিলো। চলতি মাসের ১২ তারিখে তার বোন গলাচিপা থানার মধ্যে হরিদেবপুর বিদ্যালয়ে এসাইমেন্ট জমা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।
তিন দিন পর ১৭ আগস্ট মোবাইলে ফোন করে তার বোন জানায় যে গ্রেফতারকৃত আলমগীর হোসেন কৌশলে প্রলোভন দেখিয়ে তাকে ফতুল্লা থানার ইসদাইরস্থ তার ফুফুর বাড়ীতে এনে আটক করে রেখেছে। এবং ভয়ভীতি প্রদর্শন করে একাধিকবার ধর্ষণ করেছে।
এ বিষয়ে র‌্যাব-৩ কে অবগত করা হলে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ফতুল্লার ইসদাইরস্থ বাচ্চু সরদারের বাড়ীতে অভিযান চালিয়ে আলমগীর হোসেনকে গ্রেফতারসহ ধর্ষিতাকে উদ্বার করে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক পলাশ কান্তি জানান, র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার ইসদাইর এলাকা থেকে অভিযুক্ত আলমগীরকে গ্রেফতারসহ ভুক্তভোগীকে উদ্ধার করে। পরে রাতে তাদেরকে থানায় সোপর্দ করে। যেহেতু মেয়েটির সাথে আগেই ডিভোর্স হয়ে গিয়েছিলো তাই মেয়েটির ভাই রাতেই ধর্ষণের অভিযোগ এনে আলমগীরের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেছে।     সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ