নারায়ণগঞ্জ সিটিবাসী একটা প্রার্থী দীর্ঘদিন যাবৎ খুঁজছিল : তৈমূর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি দোয়া চাই, এই সম্মান যেন আমি রাখতে পারি। সরকারি দলের বড় বড় নেতা-এমপিরা আমার বিরুদ্ধে অনেক বড় বড় কথা বলছেন।
তারা ঢাকা থেকে এসে এসব কথা বলেন। কিন্তু নারায়ণগঞ্জের মানুষ আমাকে চেনে। আওয়ামী লীগের যিনি প্রধান তিনিই বলেছেন, তৈমূর আলম উইনেবল ক্যান্ডিডেট। তিনি তিনবার বলেছেন, তৈমূর জেতার মতো লোক। মাননীয় প্রধানমন্ত্রীর কথা মানুষ বিশ্বাস করবে, নাকি সরকারি দলের এমপি মন্ত্রীদের কাহিনী বিশ্বাস করবে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগে নেমে একথা বলেন তিনি।
তৈমুর বলেন, নারায়ণগঞ্জবাসী একটা প্রার্থী দীর্ঘদিন যাবৎ খুঁজছিল। আমি কয়েকবার দাঁড়াইনি আর একবার আমার দল নিজেই বসে গেছে। তখন আমার কিছু করার ছিল না যেহেতু আমি দলের প্রতি আনুগত্য প্রকাশ করেছি। আমি জনগণের ফুলের মালা পাচ্ছি এখন। জনগণ চারদিক থেকে এসে ফুলের মালা দিচ্ছে, ফুল ছড়িয়ে স্বাগত জানাচ্ছে।
তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ আমাকে চেনে। গাছতলা থেকে বাঁশতলা পর্যন্ত মানুষ আমাকে চেনে। নারায়ণগঞ্জের মানুষের মন থেকে আমাকে সরাতে পারবে না। আমি মানুষের প্রয়োজনে দলের বাইরে এসে এখানে নির্বাচন করছি। দলের লোকজনও আমার সাথে আছে কারণ তারা জানে আমার শরীরে সরকারি দলের গুলি আছে। আমি জানি আমার শরীরের অবস্থা কেমন যায়। আমাকে বার বার পুলিশ পিটিয়েছে তারা জানে। তাই আমার নেতাকর্মীরা আমাকে ছেড়ে যায়নি। নেতাকর্মীরা জানে কতবার আমি কারাগারে গিয়েছি কিন্তু আপস করিনি। ভয়ে মরে কাপুরুষ, লড়ে যায় বীর নীতিতে আজ পর্যন্ত অবিচল আছি।

সংবাদ প্রকাশঃ  ০৬-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ