নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি সাবেক এমপি গিয়াস উদ্দিন আহবায়ক ও খোকন সদস্য সচিব

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিটি ভেঙে ৯ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
৯ সদস্যের কমিটিতে বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে আহ্বায়ক এবং জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক মো. খোকনকে সদস্য সচিব করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির অনুমোদন দেন।
নতুন কমিটিতে ১ নং যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন, অধ্যাপক মামুন মাহমুদ। যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও মো. জুয়েল আহমেদ।
প্রসঙ্গত, ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করা হয়। ২০২১ সালের ১ জানুয়ারি এড. তৈমূর আলম খন্দকারকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাাহমুদকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন হয়েছিলো তিনমাসের জন্যে।
কথা ছিলো তিনমাসের মধ্যে এই কমিটি সকল ইউনিট কমিটি গঠন করে জেলা বিএনপির সম্মেলন আয়োজন করবে। কমিটি ঘোষনার পর থেকে তৈমূর আর মামুন মিলে শুরু করেন কমিটি বানিজ্য। টাকার বিনিময়ে বিতর্কিতদের পদ দেয়ার চেষ্টা করতে থাকেন তারা।
এরই মাঝে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন চলে আসে। দলীয় নির্দেশ অমান্য করে এ নির্বাচনে মেয়র পদে প্রার্থী হন জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার।
এই অপরাধে প্রথমে তাকে জেলা বিএনপির আহবায়ক পদ থেকে অব্যহতি দেয়া হয় এবং পরবর্তীতে তাকে বিএনপির সকল পদ থেকে বহিস্কার করা হয়। তৈমূরের বহিস্কারে জেলা বিএনপির ১ম যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব দেওয়া হয়।

সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ