নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভা : ৩ মাসেই হবে থানা ও পৌর কমিটি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদনের পর প্রথম সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় মাসদাইরে খন্দকার বাড়ির মজলুম মিলনায়তনে এ সভা শুরু হয়।
নতুন কমিটির আহ্বায়ক অ্যাড. তৈমুর আলম খন্দকারের সভাপতিত্ব ও সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় সভায় উপস্থিত আছেন যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মো. নাছির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান, অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল ও নজরুল ইসলাম পান্না মোল্লা, সদস্য আবুল কালাম আজাদ বিশ্বাস, নজরুল ইসলাম টিটু, মোশারফ হোসেন, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, নুরুন্নাহার প্রমুখ। সভায় ৪১ সদস্যবিশিষ্ট কমিটির ৩৯ জন সদস্য উপস্থিত হয়েছেন বলে জানান তৈমুর আলম খন্দকার। সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদ জানান, কমিটি অনুমোদনের পর এটাই প্রথম সভা।
তৈমুর আলম খন্দকার বলেন, সকলের বক্তব্য শোনা হচ্ছে। জেলা বিএনপিকে মডেল হিসেবে তৈরি করার চিন্তা করছি। দলীয় নেতাদের মূল্যায়ন, সরকারি দলের সাথে আতাত করে চলা নেতাকর্মী খুঁজে বের করার চিন্তা করছি। সবই গণতান্ত্রিক ভিত্তিতে হবে। দলের জন্য যারা কাজ করে তারাই মূল্যায়িত হবে।
সকলের মতামতের ভিত্তিতে আগামী তিন মাসের মধ্যে পাঁচটি থানা কমিটি ও পাঁচটি পৌরসভা কমিটি গঠন করার কথা জানিয়ে মামুন মাহমুদ বলেন, যারা যোগ্যতার সাক্ষ্য রাখছে তাদের সুচিন্তিত মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হবে। কেন্দ্র থেকে অর্পিত দায়িত্ব পালনে কাজ করছেন বলে জানান।

সংবাদ প্রকাশঃ  ৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ