নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ২৫ জনসহ করোনায় আক্রান্ত ৬ হাজার ১০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ১০ জনে। শনিবার ( ৮ আগস্ট ) জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
শুক্রবার (৭ আগস্ট ) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫, ৯৮৫ জন। মোট সুস্থ ৫৬৪৫ জন। মোট মৃত্যু ১২৭ জন।
শনিবার (৮ আগস্ট) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৭ আগস্ট সকাল ৮টা হতে ৮ আগস্ট সকাল ৮টা পর্যন্ত) জেলায় ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৩৩ হাজার ৮৩ জনের। নতুন আরও ২৫ জনসহ, মোট আক্রান্ত ৬,০১০ জন। মোট সুস্থ ৫৬৭৩ জন ও মৃত্যু ১২৭ জনের।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৪৬, বন্দর উপজেলায় ২৩৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৯৪২, রূপগঞ্জ উপজেলায় ১১৪০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩২৬ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৬ জন। পুরো জেলায় ৫৬৭৩ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ১২৭ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৫৮, বন্দর উপজেলায় ২৪৯, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২১০১, রূপগঞ্জ উপজেলায় ১১৭৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৯৫ ও সোনারগাঁও উপজেলায় ৫২৯ জন। পুরো জেলায় ৬, ০১০ জন।

সংবাদ প্রকাশঃ  ০৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email