নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৪৯ আক্রান্ত ৭

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৭ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯২২ জনে। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি এই সময়ের মধ্যে। ফলে মোট মৃত্যুর ১২৬ জনেই আছে। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৪ জন।
নতুন করে আক্রান্ত ৭ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন ও সদরে ৩ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩২ হাজার ২৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৯ জনের। সোমবার (৩ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৬৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৭৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪৫ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫২১ ও মারা গেছেন ১৯ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৫৮ জন ও মারা গেছেন ১১ জন।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ