নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরো ১ জনের মৃত্যু আক্রান্ত ১৬ জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি বন্দরের বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৪৯ জনে। এছাড়া নতুন করে আরো ১৬ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৯ জন, সদরে ৪ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১ জন ও সোনারগাঁও ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৭৬৬ জনে।
মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ২০৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৬ হাজার ২৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৬ জনের।
শনিবার (২৮ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ২৯ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯১৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৬৯ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬৫৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেরায় আক্রান্ত ৭০৭ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৪১৪ জন ও মারা গেছেন ১২ জন ।    সংবাদ প্রকাশঃ  ২৮১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email