নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশে বক্তারাঃ মসজিদ মাদ্রাসায় হামলা করবেন না

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সংঘর্ষে হতাহতের ঘটনায় নারায়ণগঞ্জে বিক্ষোভ সমাবেশ থেকে প্রশাসনের কর্মকর্তাদের নিরপেক্ষ হওয়ার আহবান রেখেছেন হেফাজতের নেতারা। তাঁরা বলেছেন, প্রশাসনের লোকজন আল্লাহকে ভয় করুন। ইহকালই শেষ না। পরকালের চিন্তা করে মসজিদ মাদ্রাসায় হামলা করবেন না। আল্লাহ বেজার হলে আপনাদের উপর গজব নাজিল হবে।
শনিবার (২৭ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডিআইটিতে কেন্দ্রীয় রেলওয়ে জামে মসজিদের সামনে সমাবেশে হেফাজত নেতারা এসব কথা বলেন। সেখানে বিপুল সংখ্যা র‌্যাব, পুলিশ ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
মিছিল হওয়ার ঘোষণা থাকলেও শুধুমাত্র সমাবেশে হয়। সেখানে সভাপতিত্ব করেন জেলা হেফাজতের আমীর ও কেন্দ্রীয় নায়েবে আমীর আবদুল আউয়াল।
বক্তব্য রাখেন, জেলার সেক্রেটারী মুফতি বশিরউল্লাহ, সহ সভাপতি দ্বীন ইসলাম, মহানগরের সভাপতি ফেরদাউসুর রহমান, সেক্রেটারী হারুন অর রশিদ, মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।
বক্তারা বলেন, আমরা চাইলে নারায়ণগঞ্জকে ২ ঘণ্টার মধ্যে অচল করে দিতে পারি। কিন্তু আমরা শান্তির বাইরে কিছু করবো না। আমাদের অস্ত্র নাই কিন্তু জবান আছে যার দ্বারা আল্লাহর কাছে বলতে পারবো। আমাদের ঈমানী শক্তি অনেক। ক্ষমতাসীনরা পুলিশের প্রহরায় বায়তুল মোকারম, হাটহাজারী, বাহ্মণবাড়িয়াতে হামলা করে আমাদের মাদ্রাসা ছেলেদের হত্যা করেছে গুলি করে। আমরা মনে করি তারা শহীদ হয়েছে।
আবদুল আউয়াল বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী যদি পুলিশ বাহিনী ও ছাত্রলীগের লোকজনদের বিচার না করেন তাহলে একদিন এর বিচার হবেই। তাদের রক্তের বদলা নেওয়া হবে। পুলিশদের বলবো অস্ত্র হাতে আমাদের গুলি করবেন না। অস্ত্র ছাড়া আসেন দেখেন মুসলমানদের কত শক্তি। আপনারা পারবেন না। রবিবার আমাদের হরতাল। শান্তিপূর্ণভাবেই হরতাল পালন করা হবে। আমরা আমাদের দ্বীন কায়েমের জন্য প্রয়োজনে রক্ত দিব।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ