নারায়ণগঞ্জে হঠাৎ গ্যাস সরবরাহ বন্ধ খাবার দোকানে মানুষের উপচে পড়া ভীড় : ভোগান্তি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় সোমবার হঠাৎ করেই তীব্র গ্যাস সংকট দেখা দিয়েছে। সকাল থেকে গ্যাস না থাকায় লকডাউনের মধ্যেই খাবারের দোকানগুলোতে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে। গ্যাস সরবরাহ বন্ধ থাকায় উপজেলার পাঁচ শতাধিক শিল্প কলকারখানার উৎপাদন ব্যাহত হয়েছে। গতকাল সোমবার সকাল থেকেই উপজেলার বিভিন্ন খাবারের দোকানগুলোতে মানুষকে লাইন ধরে খাবার কিনতে দেখা যায়। তবে দুপুরের পর গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে। এর আগে রবিবার রাত ২টা থেকে উপজেলার সোনাকান্দা, দড়ি সোনাকান্দা, বন্দর, নবীগঞ্জ, মাহমুদনগর, বেপারীপাড়া, ফরাজিকান্দা, কল্যান্দি, লক্ষণখোলা, দক্ষিণ লক্ষণখোলাসহ বিভিন্ন এলাকায় গ্যাস সংকট দেখা দেয়।
সোনাকান্দা এলাকার বাসিন্দা মেহেদী হাসান বলেন, রবিবার রাত থেকেই গ্যাস ছিল না। অনেকেই ভিন্ন উপায়ে রান্না করছে। নানা ভোগান্তি পার করে আবার অনেকেই ছুটছেন খাবারের দোকানগুলোতে। হঠাৎ করে কোন নোটিশ ছাড়া এভাবে গ্যাস সংকটে মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।
মাহমুদনগর এলাকার হোটেল ব্যবসায়ী মাসুদ জানান, সোমবার সকাল থেকে পরোটা বানিয়ে বিক্রি করে কুলিয়ে উঠতে পারছি না। হালুয়া, ভাজি ও ডাল সকালেই শেষ এখন শুধু ডিম আর পরোটা দিচ্ছি। তাও অর্ধ শতাধিক মানুষ এখনো লাইনে আছেন। হঠাৎ করে গ্যাস না থাকায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে জানান তিনি।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের প্রকৌশলী মো: রফিকুজ্জামান জানান, বিস্ফোরণের খবর পেয়ে রাতেই গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। এ নিয়ে তদন্ত চলছে। কোথাও সমস্যা রয়েছে কিনা তা খতিয়ে দেখে দুপুরের পর গ্যাস সরবরাহ আবার চালু করা হয়। তাছাড়া লকডাউনের আগে বন্দরের বিভিন্ন স্থানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কারণে কয়েকটি স্থানে লিকেজ দেখা দেয়। এসব কারণে গ্যাসের চাপ কমানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ