নারায়ণগঞ্জে স্ত্রী পরিচয় দিয়ে গার্মেন্টসকর্মী যুবতীকে ধর্ষণ ও মামলা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় গার্মেন্টসকর্মী এক যুবতীকে বিয়ের প্রলোভনে স্ত্রী পরিচয় দিয়ে নিজ বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে সহকর্মী প্রেমিক লম্পট সাকিলের বিরুদ্ধে।
রবিবার (২০ মার্চ) রাতে বন্দর থানায় ধর্ষিতা ওই যুবতী বাদী হয়ে অভিযুক্ত সহকর্মী সাকিলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন। (যার মামলা নং ২৯(০৩)২২ইং)। অভিযুক্ত সাকিল বন্দর উপজেলা দশদোনা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।
মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ বন্দর মদনপুরস্থ টোটাল ফ্যাশন নামক গার্মেন্টস্ প্রতিষ্ঠানে ২৪ বছরের এক সুন্দরী যুবতীর সাথে কাজ করত সহকর্মী সাকিল। একই সাথে কাজ করার সুবাদে তাদের উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একে অপরের সাথে ঘনিষ্টতায় রূপ নেয়। চলে যায় ৫টি বছর।
গার্মেন্ট্সকর্মী ওই যুবতীকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে স্ত্রী পরিচয় দিয়ে সহকর্মী সাকিলের বাড়িতে নিয়ে অসংখ্যবার ধর্ষণ করে। এরই ধারাবাহিকতায় গত ১১মার্চ রাত আনুমানিক ৯টার দিকে সহকর্মী সাকিলের নিজ বাড়ির মেজেতে শয়ন করাইয়া যুবতীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।
পরে ওই যুবতী তার সহকর্মী প্রেমিককে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন তালবাহানা করে এড়িয়ে যায়। উপান্তর না পেয়ে ধর্ষিতা ওই যুবতী প্রেমিক সাকিলের অভিভাবককে জানালে তারা ওল্টো ওই যুবতীকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।
পরে ওই ধর্ষিতা যুবতী পরিবারের সাথে আলোচনা করে প্রতারক ওই প্রেমিক সাকিলকে আসামী করে মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ২১-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ