নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩২ জন : নতুন আক্রান্ত ১৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জন আক্রান্ত হয়েছে। এবং মারা গেছে আরও একজন। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। আক্রান্ত ১৬ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ৪ জন, সদরে ৫ জন, আড়াইহাজারে ৩ জন, সোনারগাঁয়ে ২জন ও রূপগঞ্জে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৩০০ জনে। জেলায় মৃত্যুর সংখ্যা ১৩২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৯৪২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৬ হাজার ৭৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৭ জনের। বুধবার (২৬ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭০ জন ও আক্রান্ত ২২ হাজার ২৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪৫৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৭ জন ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁও উপজেলায় আক্রান্ত ৫৫৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ২১৪ জন ও মারা গেছেন ১১ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email