নারায়ণগঞ্জে বিএনপির প্রতিকী অনশন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিকী অনশন পালন করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।
বুধবার (৩০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালিত হয়। এতে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, রূপগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব বাসির উদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু প্রমূখ।
জাহিদ হাসান রোজেল বলেন, এই সরকার রাষ্ট্রযন্ত্রের উপর ভর দিয়ে টিকে আছে। জনগনের কান্না তাদের কাছে পৌছায় না। স্বাধীনতার এত বছর পর এসে কেন মানুষ খাবারের জন্য টিসিবির লাইনে দৌড়াবে। আজ এগুলো তাদের কাছে তামাশা। বিএনপি জনগনের দল আর তাই জনগনের এই দুর্দশায় বিএনপি তাদের পক্ষে মাঠে নেমেছে।

সংবাদ প্রকাশঃ  ৩০-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ