নারায়ণগঞ্জে বহুতল ভবনে বিস্ফোরণ অন্তঃসত্ত্বা মা ও ছেলে দগ্ধ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বহুতল ভবনের বাসায় বিস্ফোরণের দগ্ধ মা ও তার শিশু সন্তানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন অন্তঃসত্ত্বা কুলসুম বেগম (২৪) ও ছেলে খালিদ (৩)। বার্ন ইনস্টিটিউটে রাতেই কুলসুম বেগমের সিজার করা হবে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
রোববার (১২ মার্চ) রাতে ফতুল্লা মাসদাইর এলাকার একটি বাসার ছয়তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে।
কুলসুমের স্বামী আব্দুল্লাহ আল মাসুদ জানান, তারা ফতুল্লার ওই বাসার ১০তলার ছয়তলায় থাকেন। তিনি ফতুল্লায় ব্যবসা করেন। ঘটনার সময় তিনি ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন।
তিনি বলেন, আগুনের সংবাদ পেয়ে বাসায় যাই। ততক্ষণে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে। কিন্তু ঘরের ভেতরে মা ছেলে দগ্ধ হয়। পরে ফায়ার সার্ভিস তাদেরকে উদ্ধার করে। আমার স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা। তবে বিস্ফোরণের কারণ জানা যায়নি।
বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, ওই অন্তঃসত্ত্বা নারীর পিঠ ও শিশুর মুখ দগ্ধ হয়েছে। জরুরি বিভাগের অবজারভেশনে রেখে তাদের চিকিৎসা চলছে। ওই নারী অন্তঃসত্ত্বা হওয়ার কারণে রাতেই তার সিজার করা হতে পারে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, একটি বিস্ফোরণ থেকে ছয়তলায় আগুন লাগে। বিস্ফোরণে বাসার জানালা ও লিফট ক্ষতিগ্রস্থ হয়েছে। বিস্ফোরণের কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ ১৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ