নারায়ণগঞ্জে নতুন ডিসি মোস্তাইন বিল্লাহ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের নতুন জেলা প্রশাসক (ডিসি) মো. মোস্তাইন বিল্লাহ দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সদ্য বিদায়ী জেলা প্রশাসক জসিম উদ্দিন তাকে আনুষ্ঠানিক ভাবে এ দায়িত্ব অর্পন করেন।
এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে মো. জসিম উদ্দিনকে আনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়া হয় এবং সার্কিট হাউজে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরিশেষে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান।
মো. জসিম উদ্দিনকে বদলি করে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব পদে নিযুক্ত করা হয়েছে। তিনি ২০তম বিসিএস কর্মকর্তা।
২০১৯ সালের ২৪ জুন থেকে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হিসেবে মো. জসিম উদ্দিন দায়িত্ব পালন করে আসছিলেন।
প্রসঙ্গত, জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ ২১তম বিসিএস কর্মকর্তা। ২০১৯ সালের ২৩ জুন বরগুনায় জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন তিনি। বরগুনার জেলা প্রশাসক হওয়ার আগে তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক ছিলেন। তিনি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা মোল্লা নবুয়ত আলীর ছেলে।

সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ