নারায়ণগঞ্জে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন : ঘাতক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মুসলিম নগর নয়াবাজার এলাকায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক সুমন মিয়া (২২) খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক দুলাভাই হাবিবুল্লাহকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১২ টায়। পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।
নিহত সুমনের ছোট ভাই রুবেল ওরফে কাজল জানায়, দুলাভাইয়ের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে সুমনকে ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় সুমনকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আনার পর চিকিৎসক জিএম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানা ওসি আসলাম হোসেন জানান, হাবিবুল্লাহ ইট বালু টানার কাজ করেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারী) রাতে শিশু সন্তানের জন্য দুধ কেনা নিয়ে শ্যালক সুমনের সাথে দুলাভাই হাবিবুল্লাহর ঝগড়া হয়। এক পর্যায়ে দুলাভাই হাবিবুল্লাহ তার শ্যালক সুমনের বুকে ছুরিকাঘাত করেন। পরে স্বজনরা তাকে আশংকাজনক অবস্থায় সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে বারোটার দিকে তারা হাসপাতালে পৌঁছলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।
ওসি আরো জানান, খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালটির মর্গে প্রেরণ করে। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই হাবিবুল্লাহকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email