নারায়ণগঞ্জে জেলে থাকা স্বামীর মাদক ব্যবসার দায়িতে থাকা স্ত্রী সহযোগীসহ গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : স্বামী জেলে থাকায় ব্যবসার দায়িত্ব নিয়েছেন স্ত্রী। কিন্তু বেরসিক পুলিশ সেই স্ত্রীকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে। গ্রেফতার সাঞ্জু আক্তার (২০) নারায়ণগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম বাবু ওরফে কমলেট বাবুর স্ত্রী। মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যায় ফতুল্লার কাশিপুর হাটখোলা জুনিয়র হাই স্কুলের সামনের রাস্তা থেকে তার সহযোগী নওমুসলিম সাফওয়ান ইসলাম জয় (২৬) সহ তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ফতুল্লা মডেল থানার এসআই আশিষ কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় কাশিপুর হাটখোলা জুনিয়র হাই স্কুলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাঞ্জুর স্বামী কমলেট বাবু নিজেও একজন মাদক ব্যবসায়ী। সাঞ্জুর স্বামী কমলেট বাবু বর্তমানে কারাগারে আটক রয়েছে। কারাগারে আটক স্বামীর অবর্তমানে সেই মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো বলে তিনি জানান।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, মাদকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানা পুলিশের ধারাবাহিক অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানা পুলিশ জিরো টলারেন্স। এই মাদক বিরোধী অভিযান অব্যহ্যাত থাকবে। এবং মাদকের ব্যবসায়ীরা যতোই শক্তিশালী হোক না কেনো কাউকে ছাড় দেয়া হবেনা।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email