নারায়ণগঞ্জে চিহ্নিত চাঁদাবাজ কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলোচিত দৌলত হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে হত্যা করে। নিহত দৌলত মেম্বার সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ছিলেন। এছাড়া দৌলত মেম্বার সদর উপজেলার গোগনগর ও সৈয়দপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ত্রাস হিসেবে পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে।
ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (২৬ জুন) রাত ১০টার দিকে গোগনগর ব্রিজের সামনে। সেখানেই সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রাজধানীর আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার একাধিক সম্পত্তি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ হয়। এক পক্ষে ছিলেন রবিন ও অপর পক্ষে ছিলেন লুৎফর রহমান। ওই সময় দুই পক্ষের মধ্যে মারামারিতে কয়েখজন হাসপাতালে ভর্তি হন। এরমধ্যে রবিনের বিরুদ্ধে অবস্থান নেন দৌলত মেম্বার ও তার লোকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছিল। তারই সূত্র ধরে রবিবার রাতে গোগনগর ব্রিজের সামনে দৌলত মেম্বারের গতিরোধ করে কয়েকজন সন্ত্রাসী। পরে তারা দৌলত মেম্বারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, এলাকায় উত্তেজনা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।
প্রসঙ্গত: সবশেষ ২০১৯ সালের ১ মে দিবাগত রাতে হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামী দৌলত মেম্বারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সৈয়দপুর এলাকায় ব্লকরেইডের মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার দুই ছেলে সন্ত্রাসী সম্রাট ও ফয়সাল পালিয়ে যায়।
ওই সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম জানিয়েছিলেন, দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার চিহ্নিত চাঁদাবাজ। তার বিরুদ্ধে থানায় একটি হত্যা, ৩টি চাঁদাবাজি, ২টি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email