নারায়ণগঞ্জে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় মিম নামক এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকানস্থ আলম চানের বাসা থেকে তার লাশ উদ্ধার করে। নিহত কিশোরী মুন্সিগঞ্জ জেলার সদর থানার কোওয়ার বড়বাড়ীর মৃত হাসান চৌধুরী মেয়ে।
নিহতের মা রীনা চৌধুরীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রওশন ফেরদৌস জানান, নিহত মীম ও তার মা ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় মৃত আলম চানেঁর বাসায় ভাড়ায় বসবাস করে আসছে। শুক্রবার রাত ৮টার দিকে নিহতের মা মিমকে বাসায় রেখে মাছ কিনতে বের হয়। প্রায় ত্রিশ মিনিট পর মা বাসায় ফিরে এসে ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। একপর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে শাবল দিয়ে চাপঁ দিয়ে জানালা ফাকঁ করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচাঁনো তার মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পায়।
এ সময় সে ডাক-চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এসে তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে নিহতের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।    সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email