নারায়ণগঞ্জে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০০ ছাড়াল : নতুন আক্রান্ত ২০৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। তাদের একজন বন্দর ও একজন সোনারগাওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৩০০ জনে। তবে বেসরকারী ভাবে মৃত্যুর সংখ্যা আরো অনেক বেশী। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৯৭ জনের। এতে আক্রান্ত হয়েছে ২০৩ জন। এতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৩ হাজার ৫৮০ জন। তবে এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৯ হাজার ৯৯৩জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৫১ হাজার ৭২জনের। বুধবার (১৮ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ২৯২ জন, সদরে মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৮৭৯ জন, বন্দর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩০৩ জন, রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৮ জন, সোনারগাঁ উপজেলায় মারা গেছেন ৬২ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৭৯ জন এবং আড়াইহাজার উপজেলায় মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬১৯ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email