নারায়ণগঞ্জে করোনায় আরও ৩ জনের মৃত্যু : আক্রান্ত ২১৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন বন্দর, একজন সদর ও একজন সোনারগাঁ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ২৫৩ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৪ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৮ হাজার ৬৫০ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৫ হাজার ৪১০ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩২ হাজার ৪৩৫ জনের। মঙ্গলবার (২৭জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৫ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৭৭৯ জন, সদরে মারা গেছেন ৪৮ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮৭৪ জন, বন্দও উপজেলায় মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬৮০ জন, রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২২৩জন, সোনারগাঁ উপজেলায় মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৬ জন এবং আড়াইহাজার উপজেলায় মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১৮ জন।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ