নারায়ণগঞ্জে এবার এক ঘরে ২ শিক্ষার্থীকে ধর্ষণ আদালতে জবানবন্দী গ্রেফতার-২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের দুই শিক্ষার্থীকে প্রেমের পর বিয়ের প্রলোভন দেখিয়ে বন্দরে এনে ধর্ষণের ঘটনায় পুলিশ দুই লম্পট ধর্ষককে আটক করতে সক্ষম হলেও পালিয়েছে অপর এক ধর্ষক। সোমবার রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে দুই শিক্ষার্থীকে উদ্ধারসহ ওই লম্পটদের আটক করা হয়। এ ব্যাপারে ধর্ষিতার বাবা ও মা উভয় বাদী হয়ে রাতেই বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন। আটককৃত ধর্ষকরা হলো, বন্দর উপজেলার ফুলহর এরাকার জয় মিয়ার ছেলে রিফাত (১৯), একই এলাকার রমিজ উদ্দিন রমু মিয়ার ছেলে রিফাত (২০)। পলাতক হলো, বন্দর উপজেলার নবীগঞ্জস্থ রূপনগর এলাকার পলাতক ভূট্টু সুমন।
পুলিশ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে ভিকটিম দুই শিক্ষার্থীকে ডাক্তারি পরিক্ষা শেষে ২২ ধারায় আদালতে প্রেরণ করে। পরে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিমের আদালতে ২২ ধারায় সেই জবানবন্দী রেকড করা হয়। পুলিশ একই দিনে আটককৃত দুই ধর্ষককে পৃথক দুটি মামলায় আদালতে প্রেরণ করেছে।
দুইটি মামলার বাদী ও বাদিনী নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে জানিয়েছে, গত ২১ সেপ্টেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার স্থানীয় স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী (১৩) ও তার মামাত বোন একই এলাকার একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। পরে অনেক খোঁজাখুজি করে আমার মেয়ে ও আমার ভাগ্নিকে কোন সন্ধান পায়নি। পরে গত ২৭ সেপ্টেম্বর সোমবার রাত প্রায় ১১টায় বন্দর উপজেরার ফুলহর এলাকার রমিজ উদ্দিন রমু মিয়ার ছেলে রিফাত একই এলাকার জয় মিয়ার ছেলে রিফাত আমাদের বাড়িতে আমরা আমাদের মেয়ে ও ভাগ্নি কোথায় আছে জানতে চাইলে তারা ঠিকানা না দিয়ে নানা ভাবে তালবাহানা করে। এ ব্যাপারে আমরা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ দায়েরের ওই রাতে নবীগঞ্জ এলাকা থেকে আমার মেয়ে ও আমার ভাগ্নিকে উদ্ধারসহ ২ লম্পটকে আটক করে।
এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া জানান, দুই শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ মামলা দায়েরের ওই রাতে দুই ধর্ষককে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। সে সাথে ভিকটিমদের ডাক্তারি পরিক্ষা পর ২২ ধারায় আদালতে প্রেরণ করনা হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email