নারায়ণগঞ্জে আ’লীগের ৯ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর এলাকায় চাঁদাবাজ বিরোধী অভিযান পরিচালনা করে আ’লীগের ৯ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গেস্খফতারকৃতরা হলো, মোঃ জুয়েল @ মনির (৩০) মোঃ শাহীন (২৩), শাহরুফ দেওয়ান (২৪), শরিফ (২০), শহিদ (৩০), দেলোয়ার @ দেলু (৩৮), রমজানুল জামিল (৩৬), নাজিম উদ্দিন (৩৮) ও মোঃ সুমন (৩১)। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৬ হাজার ১৩০ টাকা উদ্ধার করা হয়। চালকরা জানান, স্থানীয় সরকার দলীয় প্রভাবশালী চাঁদারাজ নেতারা গ্রেফতারকৃতদের চাঁদা আদায়ের জন্য নিয়োগ করেছে। তারা আ’লীগের কর্মী।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, আসামীরা দীর্ঘদিন যাবৎ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়ক এলাকায় টেম্পু, সিএনজি এবং লেগুনাসহ বিভিন্ন ধরনের গাড়ি চালকদেরকে গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক ২৫০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৬-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ