নারায়ণগঞ্জে আরও ৫৪ জন করোনায় আক্রান্ত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় ২৩১ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ৫৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় আরও ৩৪ জন সুস্থ হয়েছেন। তবে মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায়নি। বুধবার (২ ডিসেম্বর) জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় (১ ডিসেম্বর সকাল ৮টা হতে ২ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৫৪ জনসহ, মোট আক্রান্ত ৭ হাজার ৯০৭ জন। এ ছাড়া পুরো জেলায় আরও ৩৪ জন সুস্থ হয়। এ যাবত মোট সুস্থ হয়েছে ৭ হাজার ২৯৮ এবং মৃত্যু হয়েছে ১৪৯ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৬৮, বন্দর উপজেলায় ৩৮০, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৯৮১, রূপগঞ্জ উপজেলায় ১৪৩৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭৩৬ ও সোনারগাঁও উপজেলায় ৭১৬ জন। পুরো জেলায় ৭ হাজার ৯০৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৩৭, বন্দর উপজেলায় ৩৪০, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৬৭৯, রূপগঞ্জ উপজেলায় ১৩৬৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬২২ ও সোনারগাঁও উপজেলায় ৭১৩ জন। পুরো জেলায় ৭ হাজার ২৯৮ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৩ জন। পুরো জেলায় ১৪৯ জন।

সংবাদ প্রকাশঃ  ০৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ