নারায়ণগঞ্জে আরও ২১ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ৪৭’শ ৮৮

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৪হাজার ৭৮৮। একইসময়ে করোনায় মৃত্যু হয়েছে আড়াইহাজারে ৭৫বছর বয়সী এক বৃদ্ধের। এনিয়ে করোনায় মোট মত্যুর সংখ্যাটা ১১০ জনের। ২৫ জুন (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
২৫ জুন (বৃহস্পতিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৪ জুন সকাল ৮টা হতে ২৫ জুন সকাল ৮টা পর্যন্ত) এ জেলায় ৩২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৩২৪৮জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ২১জন, মোট আক্রান্ত ৪৭৮৮ জন। নতুন আরও কোন সুস্থ নেই, মোট সুস্থ ২৪৭১ জন। নতুন করে মৃত্যু ১ জনসহ, মোট মৃত্যু ১১০।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৬০, বন্দর উপজেলায় ১৬৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৬৪৪, রূপগঞ্জ উপজেলায় ৯৮৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩৪ ও সোনারগাঁও উপজেলায় ৪১৮ জন। পুরো জেলায় ৪৭৮৮ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৩১৫, বন্দর উপজেলায় ৬৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৯৬৫, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৫৯ ও সোনারগাঁও উপজেলায় ১৭৪ জন। পুরো জেলায় ২৪৭১ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫৯, রূপগঞ্জ উপজেলায় ৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ১০৯ জন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email