নারায়ণগঞ্জে আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে তরুণ প্রজন্মের স্বপ্ন পূরণের হাইটেক পার্ক ভবন শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তুর স্থাপন হয়ে গেলো।
রবিবার (২৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টায় নারায়ণগঞ্জ লিংক রোডের নমপার্কে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আনুষ্ঠানিকভাবে এর ভিত্তি প্রস্তুর স্থাপন করেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নমপার্কের সামনে প্রায় ৩ একর জমির উপর প্রতিষ্ঠানটির কাজ শুরু হবে। সম্পূর্ণ সরকারি অর্থায়নে প্রকল্পটি নির্মাণ করবে বাংলাদেশ সেনাবাহিনী। তত্ত্ববাবধায়নে থাকবে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। ২০২৫ সালের ৩০ জুন প্রকল্পটির কাজের মেয়াদ শেষ হবে।
জাতীয় সঙ্গীত পরিবেশন ও পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মধ্যদিয়ে বিকাল পৌনে ৪টায় অনুষ্ঠান শুরু হয়। সেখানে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করেন।
সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখবেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ ডিজেল প্ল্যাান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিউল ইসলাম, প্রকল্প পরিচালক একেএম আবদুল্লাহ খান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ