নারায়ণগঞ্জমুখী লঞ্চের ধাক্কায় ৬ নৌ পুলিশ আহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মুন্সীগঞ্জ জেলার গজারিয়ার অংশে মেঘনা নদীর মোহনায় নারায়ণগঞ্জমুখী যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় স্পিড বোটে টহলরত নৌ-পুলিশের ৬ সদস্য আহত হয়েছে।
আহতরা হলেন, গজারিয়া নৌ থানা পুলিশের এসআই মো.মজিবর রহমান, এসআই মো.আ: ছালাম, এ এস আই মো. হাসান আলী, কনস্টেবল অমৃত লাল, মিজানুর রহমান, স্পিড বোটের চালক মো. শাহিন।
শুক্রবার (২৭ নভেম্বর) রাতে গজারিয়া উপজেলার দৌলতপুর থ্রী এংঙ্গেল কোম্পানির সংলগ্ন মেঘনা নদীর মাঝে এই দুর্ঘটনা ঘটে। এমভি রাসেল-২ নামক যাএীবাহী লঞ্চটি চাঁদপুর হতে নারায়ণগঞ্জ মুখী দৌলতপুর থ্রী এংঙ্গেল কোম্পানির সংলগ্ন মেঘনা নদীর মাঝ অতিক্রম করার সময় গজারিয়া নৌ থানা পুলিশের টহলরত স্পীড বোটকে সামনে থেকে সজোরে ধাক্কা দেয়। এতে স্পিড বোটে থাকা ৬ নৌ-পুলিশ সদস্য গুরুতর আহত হয়। আহতদের মধ্যে এস আই মজিবর রহমানকে আশংকাজনক অবস্থায় রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়েছে আার বাকি আহত পুলিশ সদস্যদের ভবেরচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে বলে জানাযায়। এমভি রাসেল-২ লঞ্চটি এবং লঞ্চের চালক ও হেলপার উভয় গজারিয়া নৌ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৮১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email