নাঙ্গলকোটে গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।     মজিবুর রহমান মোল্লা =  নাঙ্গলকোট(কুমিল্লা)সংবাদদাতা সংবাদদাতা জানান ===
কুমিল্লার নাঙ্গলকোটে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির উদ্যোগে শনিবার ঢালুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুস্থ ও গরীব পরিবারের সদস্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
ঢালুয়া ইউপির মন্নারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির উপদেষ্টা কিনারা গ্রুপের চেয়ারম্যান কে,এম হানিফ ভুঁইয়া। ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি শেখ শাহজাহান সাজু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন ও খন্দকার আবুল বাশার বাবুল, কোষাধ্যক্ষ মো. আমানুল্লাহ আমান, সহকারি কোষাধ্যক্ষ পলাশ মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার তালুকদার, তোফাজ্জল হোসেন তোতন, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদিকা রহিমা আক্তার কাজল, তথ্য ও গবেষণা সম্পাদক জাবেদ আহমেদ, সহ তথ্য সম্পাদক আনোয়ার হোসেন ও ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খ ম জিল্লুর রহমান প্রমুখ। ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৪শ ৫০ টি দুস্থ ও গরীব পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৭-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ