নাঙ্গলকোটে কোভিড ১৯ বটতলী প্রবাসী কল্যাণ ফোরামের কমিটি গঠন

সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক :
কোভিড ১৯ বটতলী প্রবাসী কল্যাণ ফোরামের কমিটি গঠন করা হয়েছে। সৌদি আরবের রিয়াদ থেকে মো: নাছির উদ্দিনকে (কাশিপুর/মালয়েশিয়া) সভাপতি ও মো: জাহাঙ্গীর আলম মজুমদারকে (মুরগাঁও/সৌদিআরব) সাধারণ সম্পাদক এবং ইমাম হোসেন মিল্টনকে (নারাচৌ/দুবাই) সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মির হোসেন মোল্লা, সহ-সভাপতি ইকবাল মিয়া, সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি ইয়াছিন আলম, সহ-সভাপতি মহি উদ্দিন, সহ-সভাপতি নুর আলম, সহ-সভাপতি ইয়াছিন মোল্লা ও সহ-সভাপতি আবু জাফর ভূঁইয়া। যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইলাম রুদ্রখান, যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সিনিয়র সাংগঠনিক সম্পাদক শাহজাহান গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল মোল্লা,পরিকল্পনা বিষয়ক সম্পাদক সম্রাট শাহজাহান, প্রচার সম্পাদক বদিউল আলম, সহ প্রচার সম্পাদক, শাহজাহান খান, দপ্তর সম্পাদক মাসুদ ভূঁইয়া,অর্থ সম্পাদক মো. সোহাগ, সহ অর্থ সম্পাদক শেখ রিপন, কোষাদক্ষ সুমন মির্জা, সহ কোষাদক্ষ সালাহ উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ ইমাম আলম, সহ আইন বিষয়ক সম্পাদক মো. নরুন্নবী, ধর্ম বিষয়ক সম্পাদক মো.নরুন্নবী, সহ- ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ হাসান আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আহমেদ নাছির, ক্রীড়া বিষয়ক সম্পাদক জামসেদ, মানবকল্যাণ সম্পাদক শাহআলম, প্রবাসী কল্যাণ সম্পাদক মাছুম মজুমদার, সহ- প্রবাসী কল্যাণ সম্পাদক রাজু আনোয়ার, যুব কল্যাণ সম্পাদক মো. নরুন্নবী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার ইব্রাহিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলাউদ্দিন জুয়েল, ত্রাণ বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. বাবুল, প্রাণী ও মৎস্য বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনির হোসেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক শাহাদাৎ হোসেন, প্রকাশনা সম্পাদক গিয়াস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফোরকান মজুমদান, স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক সাইফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নজির আহমেদ মোল্লা, সহ শ্রম বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, গৃহায়ন বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক হানিফ ভূঁইয়া। কমিটির সদস্যরা হলেন- গোলাম মাওলা, শেখ আহম্মদ ভূট্রু, মো. বাহাদুর, মো. হাতেম, ওসমান গণি, পেয়ার আহদে মন্টু, মো. নরশেন, ইলিয়াছ হোসেন, নরুন্নবী, সাইফুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, ইউসুফ মিয়া, ইউসুফ মিয়া, মহিন উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র উপদেষ্ঠা এনামুল হক ভূঁইয়া, প্রধান অতিথি ছিলেন সাংবাদিক আবুল বশির। সভা সঞ্চালনা করেন উপদেষ্টা ইসমাইল হোসেন ও মিজানুর রহমান।
উল্লেখ্য, ২০১৯ সাল ডিসেম্বরের শেষ দিকে বিশ্ব জুড়ে করোনা মহামারী দেখা দেয়। মহামারির কারণে সারা বিশ্ব স্বস্ত হয়ে পড়ে। সাথে অর্থনৈতির অবস্থার অবনতি ঘটে। যার প্রচন্ড গ্রভাব পড়ে সাধারণ মানুষ গুলোর আয়ের উৎস্য গুলোর উপর । সারা দেশ জুড়ে অসহায় দরিদ্র মানুষ খাদ্য সমস্যা সম্মুখীন হয়। এমতাবস্তায়.,নাঙ্গলকোট উপজেলার বটতলী ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষ গুলোর পাশে সহায়তার লক্ষ্যে সাবেক ছাত্র নেতা ইটালী প্রবাসী শাহ আমানত উল্যাহ রাজুর উদ্যোগে বটতলী ইউনিয়নের সকল প্রবাসী ও এলাকার বৃত্তবান যুব সমাজের সাথে যোগাযোগ করে একটি সহায়তা তহবীল গঠন করে প্রায় ৮ লক্ষ টাকার ঈদ উপহার সামগ্রী ১২ শত পরিবারের মাঝে পৌছে দেন। তার ধারাবাহিকতায় মানবিক এবং সামাজিক কল্যালে কাজ করার নিমিত্তে কোভড-১৯ বটতলী প্রবাসী কল্যাণ ফোরাম গঠন করে। এই সংগঠনের মাধ্যমে শাহ আমানত উল্যাহ রাজুর উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় এবং আবু ইউসুফ মিয়াজি প্রধান উপদেষ্টার পরিচালনায় গত এক বছরে প্যাকেজ সমুহ সম্পূর্ণ করা হয়। তিন জন রোগির চিকিৎসা প্যাকেজ ৬০ হাজার টাকা, ক্যানসার চিকিৎসা প্যাকেজ ৯০ হাজার টাকা, মুরগাঁও মসজিদের নির্মানে সহযোাগিতা ২৫ হাজার টাকা, লক্ষীপুর মসজিদ ও মাদ্রাসা ২৭ হাজার টাকা, অসহায় দরিদ্র মেয়েদের বিবাহ ও প্রতিবন্ধীদের মাঝে ২ লক্ষ ৩৫ হাজার টাকা অনুদান প্রদান করেন। এবং অসহায় আসলাম মিয়াকে ১লক্ষ ১০ হাজার টাকা ব্যায় করে একটি নতুন ঘর নির্মাণ করে দেয়া হয়।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ