নাঙ্গলকোটের বাঙ্গড্ডায় আওয়ামী লীগ প্রার্থীর অফিসে হামলা, আহত ৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি —
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের ৩নং ওয়ার্ড হেসিয়ারা গ্রামে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব এয়াকুব আলী মজুমদারের নৌকা প্রতীকের ইউপি নির্বাচনী অফিসে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এসময় আওয়ামীলীগ প্রার্থীর ৩ ভাইসহ  ৬ জন আহত হয়েছেন। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আওয়ামী লীগের প্রার্থীসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ জানান, শুক্রবার হেসিয়ারা গ্রামে ইউনিয়ন নির্বাচনী অফিস উদ্বোধন। আর ওইদিন রাতেই অফিসে আগুন দেয় প্রতিপক্ষরা। শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ওই অফিস পরিদর্শনে গেলে অতর্কিত ভাবে স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় ৬ জন আহত হন। আহতদেরকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এদিকে এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত করার লক্ষে সন্ত্রাসীদেরকে গ্রেপ্তারের দাবী জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন জানান, ‘নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে হেসিয়ারা গ্রামে শনিবার সকাল সাড়ে ৯টায় আওয়ামীলীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ৫/৬জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ অভিযোগ দায়ের করলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদ প্রকাশঃ  ০২-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email