না’গঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মঈনুদ্দিনসহ গ্রেফতার-৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গত ২৮ মার্চ হেফাজতের হরতাল চলাকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সহিংসতা ভাংচুর অগ্নিসংযোগের ঘটনায় নাশকতার পুলিশের দায়েরকৃত মামলায় বিএনপি নেতা ও নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমেদ সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (১৮ এপ্রিল) গভীর রাত ১টায় ফতুল্লা থানার তল্লা এলাকার নিজ বাড়ি থেকে মাওলানা মঈনুদ্দিন আহমেদকে পুলিশ গ্রেফতার করে।
একই সময় বিএনপি নেতা মোঃ ইসলাম ও জামায়েত ইসলামীর সদস্য মোঃ জনিকে পুলিশ গ্রেফতার করে। এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানিয়েছেন, রাতে তাদের গ্রেফতার সিদ্ধিরগঞ্জ থানায় নেওয়া হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত তিনজনই নাশকতার মামলার এজাহারভুক্ত আসামী।
উল্লেখ্য, গত ২৮ মার্চ সারা দেশে হেফাজত ইসলামের ঢাকা হরতালে নামে নারায়ণগঞ্জের ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড সানারপাড় ও চিটাগাং রোড সড়কে গাড়িতে অগ্নিসংযোগ ভাংচুর চালিয়ে সড়ক অবরোধ করে সহিংসতা চালায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখ করে ৮ টি মামলা দায়ের করা হয়। এ ৮ মামলায় পুলিশ এ পর্যন্ত ৩৫ জনকে গ্রেফতার করেছে।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ