না’গঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি গিয়াস উদ্দিনের বাড়িতে ডিবির হানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
শুক্রবার (৩১ মার্চ) গভীররাতে গিয়াসউদ্দিনের সিদ্ধিরগঞ্জস্থ বাসভবন ‘মুক্তিযোদ্ধা নিবাসে’ এ অভিযান চালানো হয়। তবে এসময় কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।
এ বিষয়ে জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, শুক্রবার রাত ১২টায় চারটি মাইক্রোবাসযোগে ডিবি পুলিশ তার সিদ্ধিরগঞ্জের বাড়িতে হানা দেয়।
শুরুতেই তারা কয়েকটি সিসি ক্যামেরা ভাংচুর করে। এরপর তারা বাড়ির গেটে একের পর এক ধাক্কা দিয়ে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।
তিনি বলেন, তার বিরুদ্ধে থানার বর্তমানে কোন ওয়ারেন্ট বা মামলা নেই। মূলত শনিবার (১ এপ্রিল) জেলা বিএনপির কর্মসূচীকে বাধাগ্রস্ত করার জন্য ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করেছে। তবে এভাবে আমাদের যতোই ভয় দেখাক যেকোনো মূল্যে আমরা আমাদের কর্মসূচি সফলভাবে পালন করব।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, গিয়াসউদ্দিনে বাড়িতে অভিযানের বিষয়ে আমার কিছু জানা নেই। হয়তো ডিবি পুলিশ অভিযান করে থাকতে পারে। তবে অভিযানে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কেউ ছিল না।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক নজরুল ইসলাম জানান, বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে যেনো কোনো ধরনের নাশকতা সৃষ্টি না হয় তার জন্য ডিবি পুলিশ স্বাভাবিকভাবেই এই কাজ করেছে। কাউকে হয়রানী করার জন্য নয়।

সংবাদ প্রকাশঃ ০১০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email