না’গঞ্জে ৭ খুন মামলার মৃত্যুদ-প্রাপ্ত নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার মৃত্যুদ-প্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) শাম্মী আখতারের আদালতে এই সাক্ষ্যগ্রহণ করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামী ২৩ মার্চ পরবর্তী শুনানির দিন ধার্য করেন।
এর আগে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে নারায়ণগঞ্জ আাদালতে আনা হয়। সেইসঙ্গে মামলার কার্যক্রম শেষে তাকে আবার কড়া নিরাপত্তায় নারায়ণগঞ্জ কারাগারে নিয়ে যাওয়া হয় তাকে।
আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খোকন সাহা বলেন, আজ নূর হোসেনের বিরুদ্ধে মিজানুর রহমান নামে একজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কে. এম. ফজলুর রহমান বলেন, আজকের সাক্ষী সাংবাদিক মিজানুর রহমান এজাহারের বক্তব্যকে সমর্থন করেননি। যার কারণে আদালত তাকে বৈরী ঘোষণা করেন। সেইসঙ্গে রাষ্ট্রপক্ষে আমরা তাকে জেরা করেছি।
২০২২ সালের ৭ আগস্ট নারায়ণগঞ্জ জেলা ও দায়র জজ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমানের আদালত নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি মাদক ও অস্ত্র মামলায় চার্জ গঠনের নির্দেশ দেন।
এই চার্জ গঠনের মধ্য দিয়ে নূর হোসেনসহ ১১ আসামির বিরুদ্ধে আরও একটি মাদক ও একটি অস্ত্র মামলার বিচার কাজ শুরু হয়েছে।
এই মামলার অন্য আসামিরা হলেন, নুর হোসেনর বডিগার্ড মোস্তফা জামান চার্চিল, রিপন ওরফে ভ্যানিজ রিপন, আলী মাহমুদ, নুরুদ্দিন, শাহ জালাল বাদল, শাহ জাহান, সানাউল্লাহ, হারুন অর রশিদ ও মাসুদ।
কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০১৪ সালের ২৯ মে নূর হোসেনের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে ওই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মামলা করে। সেই মামলার তদন্ত প্রতিবেদনের শুনানি শেষে আদালত চার্জ গঠনের নির্দেশ দিয়েছিলেন। বর্তমানে এই দুই মামলার বিচার কার্যক্রম চলমান রয়েছে।

সংবাদ প্রকাশঃ ০১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ