না’গঞ্জে শীতলক্ষ্যা নদীতে ফেরির ধাক্কায় নৌকা ডুবি : তিন স্কুল ছাত্রের লাশ উদ্ধার

সিটিভি নিউজ,   এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : শীতলক্ষ্যা নদীতে ফেরির সাথে ধাক্কায় একটি ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরও একজন।
নারায়ণগঞ্জ শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে লাশ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল। নিহতরা হলেন শাওন (১৮) ও জিম (১৯) রিফাত (১৮) নিহতরা নারায়ণগঞ্জ বার একাডেমির দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন।
তিনি জানান, ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে আরও এক জন নিখোঁজ আছে। তাদের পারিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হইনি। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। বাকিটা পরে বলা যাবে।
মো. উজ্জল হোসাইন নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, হাজীগঞ্জ থেকে নবীগঞ্জগামী ইঞ্জিন চালিত নৌকায় ৭ থেকে ৮ জন ছিলো। মাঝ নদীতে দিয়ে ফেরির সাথে ধাক্কা লেগে একপাশ কাত হয়ে ডুবে যায়।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহম্মদ জানান, রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জ থেকে বন্দরের নবীগঞ্জ যাওয়ার পথে ইঞ্জিন চালিত নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। প্রথমে ২জনের মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি। পরে আরেক জনের লাশ উদ্ধার করা হয়। সর্বশেষ উদ্ধার করা লাশের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম রিফাত (১৮)
নিহত ৩জনই নারায়নগঞ্জ বার একাডেমির দশম শ্রেণির ছাত্র। নবীগঞ্জ মেলা থেকে বাসায় ফেরার সময় নৌকা ডুবে প্রাণ হারায় তারা।
এদিকে একই নৌকায় থাকা তামিমের বাবা সবুজ জানান, উনার ছেলের নাম রেদোয়ান হোসেন তামিম। সে নারায়ণগঞ্জ বার একাডেমীর দশম শ্রেণীর ছাত্র। নিহত তিনজনও নারায়ণগঞ্জ বার একাডেমীর ছাত্র। নবীগঞ্জ মেলা ঘুরা শেষে নৌকায় ফিরছিল তারা। এমন ঘটনায় নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদ প্রকাশঃ  ১৫-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ