না’গঞ্জে মোটরসাইকেল নিয়ে পালাতে গিয়ে গণপিটুনির শিকার ২ চোর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলার ভুইঘরে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটেছে শনিবার (৩ এপ্রিল ) সকালে ফতুল্লা থানার ভুইঘর গিরিধারা এলাকায় রিদওয়ানের বাসার সামনে।
আটকৃত দুই চোর হলেন বরিশাল জেলার মুলাদি থানার কাবিরচর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র রুবেল (৩২) ও একই জেলার বাকেরগঞ্জ থানার দুদাল গ্রামের মৃত কাদের খানের পুত্র মোঃ রিপন (৫০)। রুবেল ঢাকার দক্ষিন খানে এবং রিপন ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় ভাড়ায় বসবাস করে বলে জানায় পুলিশ।
জানা যায়, সকাল সাতটার ভুইঘর গিরিধারাস্থ রিদওয়ানের বাড়ীর নিচতলায় গ্যারেজে থাকা মোটর সাইকেলের তালা ভেঙ্গে চুরি করে পালিয়ে যাচ্ছিলো দুই চোর। বিষয়টি টের পেয়ে মোটর সাইকেল মালিক রিদওয়ান ডাক-চিৎকার করলে স্থানীয় জনতা ধাওয়া করে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে। এ সময় এলাকাবাসী দুই চোরকে গনপিটুনী দেয়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রিদওয়ান বাদী হয়ে আটককৃত দুই চোরকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।
ফতুল্লা থানার এস,আই ফরহাদ জানান, মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা দুই চোরকে আটক করে পুলিশে সংবাদ দিলে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। রিদওয়ান বাদী হয়ে মামলা দায়ের করেছে সেই মামলায় দুই চোরকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email