না’গঞ্জে মা ও ছেলেসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার হেরোইনও ইয়াবা উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় ১’ শত ৬০ পুরিয়া হেরোইন ও ২’শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মা ও ছেলেসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লার কায়েমপুর এলাকার সোহেলের স্ত্রী অহনা(১৮), একই এলাকার মোতালেব মিয়ার স্ত্রী মর্জিনা (৫০) ও তার প্ত্রু সোহান (২০)।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৬ টায় ফতুল্লার কায়েমপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের হয়েছে।
থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে ফতুল্লা থানার এস আই ইমানুর ও এস আই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ থানার কায়েমপুরস্থ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী অহনার বাসায় চালিয় অহনা, মর্জিনা ও তার পুত্র সোহান কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১’শ ৬০ পুরিয়া হেরোইন ও ২’শ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email