না’গঞ্জে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্নহত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মায়ের সাথে অভিমান করে ফতুল্লায় জাকিয়া পারভীন (১৪) নামের এক কিশোরী আত্নহত্যা করেছে। নিহত জাকিয়া কুমিল্লা জেলার দাউদকান্দি থানার উজিয়া গ্রামের দিনমজুর খোরশেদ আলমের মেয়ে ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাহমুদপুরর সোহাগ মিস্ত্রির ভাড়াটিয়া।
ঘটনাটি ঘটেছে সোমবার (১৪জুন) রাত ৮টায় ফতুল্লা থানার মাহমুদপুরর সোহাগ মিস্ত্রির ভাড়াটিয়া বাসায়। নিহত কিশোরী রাতে নিজেদের ভাড়া ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকালে মা-বাবার সহ প্রতিবেশীদের সহায়তায় জাকিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। চিকিৎসারতবস্থায় রাত দেড়টার দিকে জাকিয়া মারা যায়।
নিহতের বাবা জানায়, সে গ্রামের বাড়ীতে বিভিন্ন ক্ষেত-খামারে কাজ করেন। তার স্ত্রী মেয়ে ও অপর সন্তানদের নিয়ে ফতুল্লার মাহমুদপুরে ভাড়া বাসায় থাকেন এবং বিভিন্ন বাসা বাড়ীতে কাজ করেন। দুদিন পূর্বে সে গ্রামের বাড়ী থেকে মাহমুদ আসেন। সোমবার দুপুরে তার স্ত্রী মেয়ে জাকিয়াকে সামান্য একটি ঘটনাকে কেন্দ্র করে সামান্য বকাঝকা করেন। রাতে ফিরে এসে দেখতে পান যে তার মেয়ে ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। তারা তাকে দ্রুত নামিয়ে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত দেড়টার দিকে তার মেয়ে মারা যায়। তার ধারনা মায়ের বকুনির কারনেই মায়ের সাথে অভিমান করে আত্নহত্যা করেছে তার মেয়ে জাকিয়া।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, বিষয়টি তিনি জানতে পেরেছেন। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।  সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email