না’গঞ্জে ফতুল্লায় থানায় ২ দিনে নারীসহ ৭ লাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গত দুইদিনে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলকায় সাত জনের মৃত দেহ উদ্বার করেছে। উদ্ধারকৃত মৃতদেহের মধ্যে তিনজন নারী ও চার জন পুরুষ। থানা পুলিশ জানায়, গত দুই দিনে তিন নারী সহ সাত জনের মৃত দেহ উদ্বার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
উদ্ধারকৃতদের মধ্যে শনিবার (১৯ জুন) সকালে ফতুল্লার ধর্মগঞ্জ চতলামাঠ থেকে জোসনা বেগম (৩৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জোসনা ফতুল্লা মডেল থানার বক্তাবলীর মৃত হাফিজুর রহমান হাবিবের মেয়ে। নিহতের স্বজনদের দাবী পরকিয়া সম্পর্কের জের ধরে নিহতের স্বামী ও তার প্রেমিকা শ্বাসরোধ বা অন্য কোন উপায়ে শুক্রবার (১৮ জুন) মধ্যরাতে জোসনা বেগম কে হত্যা করে। এ ঘটনায় শনিবার রাতে নিহত জোসনা বেগমের বড় ভাই হত্যার অভিযোগ এনে নিহতের স্বামী ইলিয়াস ও তার প্রেমিকা রানি বেগম কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ নিহতের স্বামী ইলিয়াসকে গ্রেফতার করেছে।
একই দিনে শনিবার (১৯ জুন) দুপুরে ফতুল্লার মাসদাইর গাবতলীস্থ চৌধুরী কমপ্লেক্সের সামনে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কে কভারভ্যান চাপায় নিহত হয় দুই অটোরিক্সা যাত্রী। নিহতরা হলো, কাশিপুর হাজীপাড়ার মৃত হাসেম আলীর পুত্র আব্বাস আলী (৫২) একই গ্রামের মৃত চান মিয়ার পুত্র আফাজ উদ্দিন (৫৭)। এ ঘটনায় কভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ন ১৭-৭৯৬২) সহ কভার্ড ভ্যান চালককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে।
একই দিনে শনিবার (১৯জুন) দুপুর দেড়টার দিকে ফতুল্লার ভুইগড় গিরিধারা এলাকার নিজ বাসার একটি কক্ষ থেকে রুবেল (৪২) নামক এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঋণের বোঝা সইতে না পেরে সে নিজ ঘরে গলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত রুবেল গিরিধারা এলাকার খালেক হাওলাদারের ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। রবিবার (২০ জুন) দুপুরে ফতুল্লার হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে হৃদয় (২৫) নামক এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত হৃদয় হাজীগঞ্জ উচাবাড়ির খোকন মিয়ার পুত্র। নিহত হৃদয় বিভিম্ন বাসা বাড়ীতে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতো।হৃদয় মাদকাসক্ত ছিলো বলে স্থানীয়রা জানায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।
নিহত হৃদয়ের বড় ভাই মো. রনি জানিয়েছে, শনিবার(১৯ জুন) রাত ১২টার দিকে বাসা থেকে বের হয় হৃদয়। এরপর রাতে আর বাসায় ফিরেনি। পরে রবিবার সকালের দিকে আশপাশের লোকজনের মাধ্যমে জানতে পারে তার ভাইয়ের মৃতদেহ স্কুলের মাঠে পরে রয়েছে।সে তখন গিয়ে দেখতে পায় যে স্কুল মাঠের পানিতে তার ভাইয়ের নিথর দেহ পড়ে রয়েছে। তার ভাই হত্যাকান্ডের শিকার হয়েছে বলে তিনি দাবি করেন।
একই দিনে দুপুরে ফতুল্লার কাশিপুর নরসিংপুর থেকে টুলটুলি (৩০) নামক মানসিক ভারসাম্যহীন নারীর মৃত দেহ উদ্বার করেছে পুলিশ। নিহত টুটুুলি থানার কাশিপুর নরসিংপুরের সোহাগ সরদারের স্ত্রী।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সুকান্ত নিহত গৃহবধূর পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, রবিবার সকাল সাড়ে নয়টার দিকে টুলটুলি তার স্বামীর ভাড়াটিয়া বাড়ীর ঘরের আড়ার সাথে নিজ পরিহিত ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। ২১ জুন রবিবার রাতে ফতুল্লার নিউ চাষাঢ়া এলাকার ইয়াসিনের ঘরের একটি কক্ষ থেকে তার স্ত্রী ফাতেমা বেগমের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ । ইয়াসিনের দাবি, পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ফাতেমা আত্মহত্যা করছে বলে জানায়।

সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email