না’গঞ্জে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ৫০ লাখ টাকা মালামাল লুট

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২০ লাখ টাকা ও ৫ লাখ টাকা মূল্যের ইউরো ও ব্রিটিশ পাউন্ডসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
ডাকাতদের বাধা দিতে গিয়ে হাজী আনোয়ার আলী প্রধান ও তার স্ত্রী রওশন বেগম ও লন্ডন প্রবাসী আসাদ চৌধুরী মঞ্জু আহত হয়েছে। বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি ধারালো দা, একটি বড় স্ক্রু ড্রাইভার ও ১টি লোহার কাউয়াল জব্দ করে।
রবিবার (১৫ জানুয়ারী) রাত ৪টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার হাজী আনোয়ার আলী প্রধানের বাস ভবনে ওই ডাকাতির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারে পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে হাজী আনোয়ার আলী জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যাই। ওই শেষ রাতে যে কোন সময়ে ৬/৭ জনের একটি ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিচ তলার গ্রীল কেটে আমাদের ডুপ্লেসি বাড়িতে প্রবেশ করে। পরে ডাকাত দল সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে বাসার আলমারি তছনছ করে ১০ ভড়ি স্বর্ণালংকার, মাদ্রাসা জমি রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও আরো ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ডসহ প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।ওই সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আমি ও আমার স্ত্রী ও লন্ডন প্রবাসী ছেলে মঞ্জু আহত হয়।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাটি চুরি না ডাকাতি এখনো স্পষ্ট নয়। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থল থেকে ১টি স্কু ড্রাইভার, ১টি ধারালো দা ও ১টি লোহার শাবল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মালা দায়েরের প্রস্তুতি চলছে। সে সাথে লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।  সংবাদ প্রকাশঃ ১৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ