না’গঞ্জে পোশাক শ্রমিক হত্যা ১ জনের মৃত্যুদন্ড ও স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পোশাক কারখানার শ্রমিক আমিনুল ইসলাম কালু হত্যা মামলায় একজনের মৃত্যুদ- ও স্ত্রীসহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার (৩০ মার্চ) দুপুরে ৪ আসামীর উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়েরা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ আদেশ দেন। মৃত্যুদ- প্রাপ্ত আসামী রেজাউল করিম পলাশ (৩০) ও যাবজ্জীবন দন্ডপ্রাপ্তরা হলো, নিহত কালুর স্ত্রী রিক্তা বেগম (২৫), ইমরান হোসেন (২০) ও মাসুম (২৪)।
অতিরিক্ত সরকারি কৌসুলি জাসমিন আহম্মেদ জানান, পোশাক কারখানার শ্রমিক আমিনুল ইসলাম কালুকে পরিকল্পিত ভাবে হত্যার দায়ে রেজাউল করিম পলাশ নামে এক আসামীকে মৃত্যুদ- দিয়েছে আদালত। মামলার অপর তিন আসামী নিহতের স্ত্রী রিক্তা বেগমসহ তিনজনের যাবজ্জীবন কারাদ- আদেশ দেন আদালত। অতিরিক্ত সরকারি কৌসুঁলি আরও জানান, নিহত আমিনুল ইসলাম কালু ও তার স্ত্রী রিক্তা বেগম ম্যাচ চালাতেন। সেই সুবাধে রেজাউল করিম ওরফে পলাশ (৩০) তাদের ম্যাচে থাকতো। একপর্যায়ে রেজাউল করিম ওরফে পলাশের সাথে রিক্তার পরকীয়া প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে ঘটনাটি জানাজানি হলে রেজাউল করিমকে তাদের ম্যাচে থাকতে নিষেধ করা হয়। ২০১৯ সালের ১ মার্চ রাতে আমিনুল নিখোঁজ হয়। ২ মার্চ সকালে সোনারগাঁ উপজেলার ব্রক্ষ্মপুত্র নদের পাড় থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁও থানায় হত্যা মামলা করেন নিহতের বড় ভাই। সেই মামলায় পুলিশ ৪ জনকে অভিযুক্ত করে চার্জশীট দেন আদালতে। ১৮ স্বাক্ষীর শেষে আদালত এ রায় দিয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email