না’গঞ্জে পেটের ভিতরে ইয়াবা পাচারকালে বিপুল ইয়াবাসহ গ্রেফতার-১

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, একটি আভিযানিক দল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ নুর হোসেন (৪০)। এ সময় আসামীদের হেফাজত হতে ১৮০০ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী নুর হোসেন কক্সবাজার জেলার কক্সবাজার টেকনাফ থানাধীন জাদিমোড়া এলাকার মৃত রশীদের ছেলে। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ