না’গঞ্জে জাপা নেতা পিজা শামীম বাহিনীর জমি দখলের চেষ্টা গুলিবিদ্ধ : হোন্ডায় অগ্নিসংযোগ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জাপা নেতা পিজা শামীম বাহিনীর জমি দখল নেয়কে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড ঘটেছে। ওই সময়ে দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়াতে গুলিবর্ষণের ঘটনা ঘটে।
এতে আহত হয়েছে অন্তত ১৫ জন। জ্বালিয়ে দেওয়া হয়েছে দুটি মটরসাইকেল। ভাঙচুর করা হয়েছে আরো কয়েকটি গাড়ি। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সাড়ে ১২টায় বন্দরের নাসিম ওসমান সেতুপাশে ফরাজিকান্দা বাজারের পাশে ওই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় ফরাজিকান্দা বাজার এলাকাতে একটি জমি দখলের জন্য নারায়ণগঞ্জ শহর থেকে জাপা নেতা পিজা শামীম বাহিনীর ক্যাডাররা ৩০/৩৫টি মটরসাইকেলে করে লোকজন হাজির হন। ওই সময়ে তারা পুরো এলাকার নিয়ন্ত্রণ নিয়ে জমি মাপা শুরু করে শেষ করে।
এরপর ফরাজিকান্দা মসজিদের পাশে জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান প্রয়াত রাইসুল হকের বাড়ির লোকজন জিজ্ঞাসা করতে আসলে শামীমের ক্যাডাররা গুলি ছুড়তে ছুড়তে গলির ভিতরে যায়। এ সময় রাইসুল হকের ছেলে মনিরুল হক পারভেজ পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়ে।
এ সময় এলাকাবাসী ধাওয়ায় পালিয়ে যায় সন্ত্রাসীরা। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণে চেষ্টা করে। এলাকাবাসী ধাওয়ায় নাসিম ওসমান সেতু অতিক্রম করা সময় রণক্ষেত্র পরিণত হয়। হোন্ডাবাহিনীর চার হোন্ডায় ভাঙচুর চালায় এলাকাবাসী। পরে দুইটি হোন্ডায় আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

সংবাদ প্রকাশঃ ১৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ