না’গঞ্জে চুনকার কবর জিয়ারত করলেন তার মেয়ে মেয়র আইভী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার ৩৭তম মৃত্যুবার্ষিকীতে পুস্পস্তাবক অর্পন করে তার কবর জিয়ারত করেছেন তার জেষ্ঠ্য কন্যা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সকালে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে তিনি এ জিয়ারত করেন। এ সময় তার সাথে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।
প্রয়াত আলী আহাম্মদ চুনকা জেলা ও শহর আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি, চিশতিয়া ও নকশেবন্দর তরীকার অন্যতম খলিফা ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email