না’গঞ্জে ঘরের ভেতর জেলা বিএনপির গণঅনশন : যে বার্তা পেল তৃণমূল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয়ভাবে দেশব্যাপী শনিবার (২০ নভেম্বর) গণঅনশন কর্মসূচি পালন করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। রাজধানী ঢাকার নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে বসে হাজার হাজার নেতাকর্মী গণ অনশন কর্মসূচিতে অংশ নিয়েছে।
একইভাবে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয় ও রাজপথে বসে গণঅনশনের মাধ্যমে দলীয় চেয়ারপারসনের সুচিকিৎসার দাবি করেছেন। কিন্তু ব্যতিক্রম শুধু নারায়ণগঞ্জ জেলা বিএনপির ক্ষেত্রে। তারা চার দেয়ালের ভেতর ঘরে বসেই গণঅনশন কর্মসূচি পালন করেছেন। জেলা বিএনপি’র আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের মাসদাইরস্থ বাসভবনে এই গণ-অনশন কর্মসূচির আয়োজন করা হয়।
শনিবার (২০ নভেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর একটা পর্যন্ত তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে কর্মসূচি পালিত হয়। যা নিয়ে চরম ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে তৃণমুলের নেতাকর্মী এবং সমর্থকদের মধ্যে।
তারা বলছেন, অনশনের নামে লোক দেখানো ‘ফটোশেসন’ হয়েছে। যেই অনশন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে তরান্বিত করবে না। বরং জেলা বিএনপির দেউলিয়াত্ব প্রমানিত হয়েছে। জেলা বিএনপির নেতৃত্ব রাজপথ ছেড়ে বাড়ি-ঘরে ঢুকে পড়েছে তা-ই প্রমান করেছে। আগামীদিনে এই নেতৃত্ব নারায়ণগঞ্জ বিএনপিকে কোথায় নিয়ে যায় তা দেখা বাকী। আপাতত খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিংসার দাবির আন্দোলন যে বেগমান হবে না এটা পরিস্কার হয়ে গেছে দলের তৃণমূল ও সাধারণ কর্মী-সমর্থকদের কাছে।  সংবাদ প্রকাশঃ  ২১-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ