না’গঞ্জে গায়েবী মামলায় রোজেল সহ বিএনপির ৩ নেতা কারাগারে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির সাবেক আহ্বায়ক রোজেলসহ ৩ জন কারাগারে। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা গায়েবী মামলায় ফতুল্লা থানা বিএনপির সাবেক আহ্বায়ক জাহিদ হাসান রোজেলসহ ৩ জন বিএনপি নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আস সামস জগলুল হোসেনের আদালত তাদের কারাগারে পাঠান।
হাইকোর্টের জামিনের সময় শেষ হওয়ায় তারা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছিলেন।
কারাগারে পাঠানো অপর দুইজন হলেন, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা ও আহ্বায়ক কমিটির সদস্য সোহাগ।
তাদের আইনজীবী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, ২০ নভেম্বর ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় ছাত্রদল নেতা জাকির খানের হাজিরা ছিল। ওইদিন জাকির খানের কর্মী সমর্থকরা আদালতপাড়ায় উপস্থিত হওয়ায় পুলিশ বিএনপির একাধিক নেতাকর্মীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেন। সেই মামলায় রোজেল, পান্না মোল্লা ও সোহাগ উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের সময় শেষ হওয়ায় তারা ৩ জন জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেছেন। আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০ নভেম্বর দুপুর ২টায় আদালতপাড়ার সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে জাকির খানের মুক্তির দাবিতে জড়ো হয়। এর কাছেই নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনা রয়েছে। তারা যানবাহন ও রাষ্ট্রায়ত্ত গুরুত্বপূর্ণ স্থাপনায় নাশকতামূলক কর্মকা-ের উদ্দেশ্যে লাঠিসোঁটা, রড, ককটেল, ইটপাটকেল নিয়ে সড়কে টায়ারের মধ্যে আগুন দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিজাউল হক বলেন, নাশকতাকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময়ে চারটি ককটেল বিস্ফোরণ ও গাড়িতে ইট নিক্ষেপ করে ভাঙচুর করেছে। এ ঘটনায় ৩৪ জনের নাম উল্লেখ করে ২৫০ জনের নামে মামলা হয়েছে।

সংবাদ প্রকাশঃ ২৬০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email