না’গঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামীর মামলা রেকর্ড

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : পুলিশের ওয়ারেন্টভুক্ত একাধিক আসামী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। অথচ তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৮টি মামলা রয়েছে যার মধ্যে ৮টি মামলায় তিনি পরোয়ানাভুক্ত। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায়। সম্প্রতি বিষয়টি প্রকাশ পায়।
জানা গেছে, সদর উপজেলার চরাঞ্চল বক্তাবলী প্রতাবনগর এলাকার আতংকের নাম দেলোয়ার। সে এলারকার চিহিৃত সন্ত্রাসী, চাদাঁবাজ। তার একটি বিশাল সন্ত্রাসী বাহিনী রয়েছে। সে বাহিনীর লোকজন দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। যাকে খুশি তাকে তুলে এনে চাঁদা আদায় করে।
গত বছরের ৭ ডিসেম্বর সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি দেলোয়ারের বাবা মো: হোসেন। ২০ ডিসেম্বর দেলোয়ার হোসেন বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে এলাকার ব্যবসায়ী ও নিরীহ ১৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই সময়েই দেলোয়ারের বিরুদ্ধে ৮টি মামলায় পরোয়ানাভুক্ত ছিলো।
সম্প্রতি বক্তাবলীতে এক সভায় সেখানকার চেয়ারম্যান শওকত আলী বলেন, যে সকল ব্যবসায়ীরা বছরে লাখ লাখ টাকা ট্যাক্স দিয়ে ব্যবসা করছে। সে সকল ব্যবসায়ীরা এখন সন্ত্রাসীদের কাছে জিম্মি হয়ে পরছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়ছে। একই অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, অনেকে মিথ্যা মালা করেন আবার মিথ্যা মামলার আসামী হন। সে সকল লোকজনদের সমাজে থাকা উচিত নয়। তাদের সমাজ থেকে বিতারিত করা উচিত।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ