না’গঞ্জে আন্দোলনে নিহতদের পরিবারে মাঝে তারেক রহমানের ঈদ উপহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় বিএনপির ডাকে বিভিন্ন আন্দোলন কর্মসূচিতে গিয়ে নিহত হওয়াদের শহীদ আখ্যা দিয়ে এবং বিভিন্ন সময়ে গুমের শিকার ও গুরুত্বর আহত নেতাকর্মীদের বাড়িতে তাদের পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিচ্ছে বিএনপি।
সোমবার (২৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ফতুল্লার এনায়েতনগর ইউনয়নের ২ নং ওয়ার্ডের যুবদল নেতা কাউছার আহমেদের পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার পৌঁছে দেওয়ার সময় নিহতের পরিবারের ঘরের টিন খুলে যাওয়ায় সেটি ঠিক করার জন্য তাৎক্ষণিক টিনের ব্যবস্থা এবং প্রয়োজনীয় অর্থ নিহতের পরিবারকে দেওয়া হয়।
ফতুল্লা থানা ছাত্রদল নেতা নিহত মোহাম্মদ মোকলেস, মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদল নেতা নিহত মো. শওকত হোসেন, তারাব পৌরসভা ছাত্রদল নেতা নিহত মো. রায়হান মিয়া, আড়াইহাজার যুবদলের নিহত মোহাম্মদ সিদ্দিক, রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়ন যুবদলের নিহত সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবদলের নিহত শাহবুব রহমান, সোনারগাঁয়ের কাঁচপুর ৯ নং ওয়ার্ড যুবদল নেতা নিহত কাজী ফারুক, রূপগঞ্জের চনপাড়া ইউনয়ন যুবদল নেতা নিহত চান মিয়া ও রূপগঞ্জের কায়েতপাড়া ইউনয়ন যুবদল নেতা নিহত ফজর আলীর পরিবারে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হবে।
মশিউর রহমান রনি জানান, আমরা যখন তাদের কাছে প্রতি বছর ঈদ উপহার সামগ্রী দিতে যাই তখন আমাদের এই অবৈধ সরকারের কালো দিনগুলোর কথা মনে পড়ে। আমাদের ভাইদের শুধুমাত্র রাজনৈতিক কারণে যৌক্তিক আন্দোলনে অংশ নেওয়ায় এবং সরকারের বিরুদ্ধাচারণ করায় হত্যা, গুম ও নির্যাতন করা হয়েছে। উপহার সামগ্রী বিতরণের সময় স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email