না’গঞ্জের রূপগঞ্জে সাংবাদিক পুত্র খুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জে রিফাত হাসান (২২) নামে বিশ্ববিদ্যালয় পড়–য়া এক তরুণকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে। নিহত রিফাত দৈনিক ভোরের কাগজ পত্রিকার রূপগঞ্জ উপজেলা প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে।
সাংবাদিক নজরুল ইসলাম জানান, গত ৩১ আগস্ট দিবাগত রাতে তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় রিফাত ভূইয়া নামে আরেক তরুণ। রিফাত ভূইয়া তার ছেলের বন্ধু হওয়াতে যেতে বাধা দেননি তিনি। ওই রাতেই রিফাত ভূইয়া ও তার সহযোগীরা নজরুল ইসলামের ছেলে রিফাত হাসানকে মারধর করে। মারধরের পর তারাব পৌরসভার বরপা সুতালড়া সরকারি প্রাথমিক বিদ্যালযয়ের সামনের সড়কে ফেলে রাখে। পরদিন সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিফাত হাসান। সে সোহরাওয়ার্দী বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।
এ ঘটনায় সাংবাদিক নজরুল ইসলাম তার ছেলেকে হত্যার অভিযোগ ৫ জন এজাহারনামীয়সহ ৯ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি রিফাত ভূইয়াকে (২৩) গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
মামলার এজাহারে নিহত রিফাত হাসানের বাবা জানান, ওই রাতেই মামলার আরেক আসামি নাহিদ (২৫) মামা আসলাম ভূইয়াকে মোবাইল ফোনে বলেন, রিফাত আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে ওর সঙ্গে আমাদের বোঝাপড়া আছে। আসলাম ভূইয়া ফোনের মাধ্যমে আসামিদের কোন ঝামেলা না করার জন্য অনুরোধ করেন। তবে আসামিদের আচরণ বেপরোয়া হওয়াতে আসলাম ভূইয়া বিষয়টি বাবা নজরুল ইসলামকে জানালে তারা রিফাত হাসানকে নানাস্থানে খুঁজতে থাকেন। পথে অপর আসামি বাবু (২০), মৃদুল (২২), রাশেদ (২১) তাদের জানায়, রিফাত হাসান গুরুতর অসুস্থ হওয়ায় তাকে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে নজরুল ইসলাম ও স্বজনরা ইউএস বাংলা হাসপাতালে গিয়ে রিফাত হাসানকে মুমূর্ষ অবস্থায় দেখতে পান। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিফাত।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আসামি রিফাত ভূইয়াকে গ্রেফতার করে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ