না’গঞ্জের বন্দরে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় ৪র্থ শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে যৌনহয়রানি করার অভিযোগ পাওয়া গেছে মতিন (৫০) এর বিরুদ্ধে। স্কুল ছাত্রীকে যৌনহয়রানির ঘটনার ১২ দিন পর এ ব্যাপারে ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গত সোমবার রাতে মতিনের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। (যার মামলা নং- ২৮(২) ২১)।
থানায় দায়েরকৃত মামলায় জানা গেছে, বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার ৪র্থ শ্রেণীতে পড়–য়া মেয়ে স্কুলে প্রাইভেট পড়ার জন্য আসা যাওয়া করা কালে প্রতিনিয়ত উত্যক্তসহ দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে একই এলাকার মৃত আক্কেল আলী মিয়ার ছেলে মতিন মিয়া। এর ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টায় ওই এলাকার একটি বাড়ীর ছাদে ওই শিক্ষার্থী একা পেয়ে মতিন মিয়া স্কুল ছাত্রীকে যৌনহয়রানী করে। পরে বিষয়টি ছাত্রী তার মাকে জানালে এ ঘটনায় তার মা বাদী হয়ে গত সোমবার রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা জানান, স্কুলছাত্রী যৌনহায়রানী ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে এ ঘটনায় মামলার অভিযুক্ত আসামী মতিন পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে। আমরা ভিকটিমকে উদ্ধার করে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী বিকেলে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছি।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email