না’গঞ্জের বন্দরে পুকুর থেকে নিখোঁজ শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দরে ৩দিন নিখোঁজের পর রক্তাক্ত অবস্থায় একটি পুকুর থেকে আরাফাত নামের ৯ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আরাফত বন্দর উপজেলার মদনপুর লাওসার এলাকার সাবেক মেম্বার রফিকুল ইসলাম (মনা) এর ছেলে।
তার স্বজনরা জানান, গত ১৫ই ডিসেম্বর রাত ৯টার দিকে নিখোঁজ থাকার পর শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে মনা মেম্বারের বাড়ীর পাশের একটি বড় পুকুরে ভাসমান অবস্থায় শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।
নিহত শিশু আরাফাতের নিকট আত্মীয়রা আরও জানান, তিন দিন আগে রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরবর্তীতে বিভিন্ন এলাকায় খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে থানায় নিখোঁজের জিডি করা হয়েছিলো। পরবর্তীতে শুক্রবার সকালে পুকুরে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম সহ ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা।
এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বি (২৩)কে আটক করেছে ধামগড় ফাঁড়ির পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম এ সালাম। শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দিয়ে এলাকাবাসীকে আই শৃঙ্খলা বজায় রাখতে তিনি আহবান জানান।

সংবাদ প্রকাশঃ  ১৯১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email